October 14, 2024, 5:17 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

প্রেম প্রস্তাব সারা আলি খানের

প্রেম প্রস্তাব সারা আলি খানের

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘কফি উইথ করন’ শো-তে এসেছিলেন সাইফ ও তার কন্যা সারা আলি খান। সেখানেই করনের প্রশ্নের উত্তরে তিনি জানান, তিনি অভিনেতা কার্তিক আরিয়ানকে ডেট করতে চান। সারা বলেন, তিনি রণবীর কাপুরকে বিয়ে করতে চান ও অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেম করতে চান। সঙ্গে সঙ্গে আবার সাইফ বলে ওঠেন, যদি তোমার টাকা থাকে, তা হলে তুমি ওকে (সারা) নিয়ে যেতে পারো। সারা প্রায় চিৎকার করে বলে ওঠেন, তুমি এটা বলা বন্ধ কর। এটা ভুল। এই খবর তো এখন সবাই জানে। নতুন খবর হলো, এই কথা যখন কার্তিককে বলা হলো, তখন প্রায় লজ্জায় লাল হয়ে গেলেন কার্তিক।

মুম্বইয়ের একটি অ্যাওয়ার্ড ফাংশানে এসেছিলেন কার্তিক। সেখানেই সাংবাদিকরা তার কাছে জানতে চাইল যে তার মত কী। কারণ সারা তো তার সঙ্গে ডেটে যেতে চাইছিলেন। প্রথমে বিশ্বাস করতে না পারলেও পরে তিনি বলেছেন, সারা বেশ সুন্দরী এবং তিনি তার সঙ্গে কফি ডেটে যেতে চান।

 

Share Button

     এ জাতীয় আরো খবর